নিউজ ডেস্ক: নতুন রূপে উন্নত ও সুস্বাধু মানসম্মত পরিবেশে দেশীয় খাবারের রুচিসম্মত পরিবেশে গাউছিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট বাঙ্গালহালিয়া বাজারে উদ্বোধন করা হয়।

শনিবার (১১ মে) বিকালে রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের বাঙ্গালহালিয়া বাজারের যাত্রী ছাউনি সংলগ্ন গাউছিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন হয়েছে।

উদ্বোধন করেন ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা।


এসময় উপস্থিত ছিলেন-বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ শামসুল আলম,বাঙ্গালহালিয়া পুলিশ পাড়ির আইসি আব্দুর রহমান,ইউপি সদস্য শিমুল দাশ,মো: কামাল,জাহাঙ্গীর আলম,বিশিষ্ট ব্যবসায়ী বদিউল আলম,নুরুল আবছার,জাহাঙ্গীর আলম,মো: আলম (সও:),নয়ন চৌধুরী,মাওলানা মো: ইদ্রিছ,মো: শহিদ,মো: সজিব মোরশেদ, মো: হোসেন (সও:) ও বাজারের ব্যবসায়ী সমিতির সদস্যবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এসময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাঙ্গালহালিয়া বাজার জামে মসজিদের হাফেজ মোঃ ফারুক।

গাউছিয়া হোটেল এন্ড রেষ্টুন্টের স্বত্ত্বাধিকারী ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আরিফ সকলকে স্বাগত জানিয়ে বলেন,

অনেকদিন ধরে এই হোটেলের ব্যবসা আমরা চালিয়ে আসতেছি,ডিজিটাল যুগের ডিজিটাল স্টাইলে হোটেল টি আবার ও নতুন করে নতুন রূপে উদ্বোধন করেছি। এখানে উন্নত ও সুস্বাদু খাবারের সেবার মান বজায় রেখে সুনাম ও সততার সাথে প্রতিষ্ঠানটি পরিচালনা করতে সকলের দোয়া ও সহযোগিতা চাই।

এসময় বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ শামসুল আলম বলেন,গাউছিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট একটি বাঙ্গালহালিয়াতে ঐতিহ্যবাহী রেস্টুরেন্ট, প্রায় এক যুগ ধরে এই হোটেল তার ঐতিহ্য ধরে রেখে গ্রাহকদের উন্নত মানের সন্তোষজনক সেবা দিয়ে যাচ্ছে। আমি অত্র হোটেলের সার্বিক সফলতা কামনা করছি।