নিউজ ডেস্ক: রাঙ্গুনিয়া পদুয়ায় শুভ বৌদ্ধ পূর্ণিমা উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা, ধর্মীয় প্রতিযোগিতার পুরস্কার বিতরণ,রক্ত দাতাদের সংবর্ধনা, ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও এইস এস সি পরীক্ষার্থীদের পরীক্ষা সামগ্রী বিতরণ করেছে সুখবিলাস বাটাপাহাড় সার্বজনীন শালবন বিহার ও সুখবিলাস বাটা পাহাড় শালবন বৌদ্ধ ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার (২৩ মে) বিকালে সুখবিলাস বাটাপাহাড় সার্বজনীন শালবন বিহারের হল রুমে সুখবিলাস বাটা পাহাড় সার্বজনীন শালবন বিহারের সভাপতি ও অধ্যক্ষ,ভদন্ত সুমনতিষ্য মহাথেরের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বৌদ্ধ ভিক্ষু মহাসভার ২৭তম সংঘনায়ক প্রয়াত ড.এস ধর্মপাল মহাথের এর প্রাপ্রিয় শিষ্য এবং সুখবিলাস বাটা পাহাড় সার্বজনীন শালবন বিহারের সভাপতি ও অধ্যক্ষ,ভদন্ত সুমনতিষ্য মহাথের,বীর মুক্তিযোদ্ধা ও সুখবিলাস বাটা পাহাড় সার্বজনীন শালবন বিহারের কার্যকরী সভাপতি বাবু সুদত্ত বড়ুয়া ও বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সমাজসেবক বাবু শচীন বড়ুয়া। এসময় উদ্বোধনী বক্তব্য প্রদান করেন পলাশ বড়ুয়া।

অনুষ্ঠানে আগত অতিথিরা বলেন, যে সমাজে গুণীজনের কদর নেই, সে সমাজে গুণীজন জন্মায় না। সমাজে গুণীজন না জন্মালে, না থাকলে সমাজ এগিয়ে যাবে না। সমাজ না এগিয়ে গেলে, দেশ এগিয়ে যাবে না। তাই তিনি সমাজের গুণীজনদের প্রাপ্য সম্মান ও তাদের প্রতি আন্তরিক হওয়ার আহব্বান জানান।

এতে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিথি সুদর্শন বড়ুয়া,প্রমোদ বড়ুয়া,বাদল মুৎসুদ্দি,অনুপম বড়ুয়া, স্বপন বড়ুয়া,সুনিল বড়ুয়া,চিত্তরঞ্জন বড়ুয়া,অরজুন বড়ুয়া,নয়ন বড়ুয়া,রাহুল বড়ুয়া ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা, ধর্মীয় প্রতিযোগিতার পুরস্কার বিতরণ,রক্ত দাতাদের সংবর্ধনা, ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও এইস এস সি পরীক্ষার্থীদের পরীক্ষা সামগ্রী বিতরণ করা হয়।