নিউজ ডেস্ক: সৌদি আরবের রিয়াদে একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে রাঙ্গুনিয়ার এক প্রবাসীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) সৌদি আরবের স্থানীয় সময় দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।
নিহতের নামে আবদুল কাদের (৫০)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সাদেকের পাড়া এলাকার মোহাম্মদ নুরুচ্ছাফার পুত্র।

সৌদিআরবের স্থানীয় সুত্র ও নিহতের স্বজনদের কাছ থেকে জানা যায়, সৌদি আরবের রিয়াদের বাথা এলাকায় ফাইভ বিল্ডিংয়ের ৩নং বিল্ডিংয়ের তৃতীয় তলায় থাকতো পেশায় প্লেস্টেশন (ভিডিও গেম প্রতিষ্ঠান) ব্যবসায়ী রাঙ্গুনিয়ার আবদুল কাদের।
বৃহস্পতিবার দুপুরে তিনি মসজিদে নামাজ আদায় শেষে ফেয়ার পথে দেখেন তাদের ভবনের অষ্টম তলায় এসি বিষ্ফোরণ হয়ে আগুন ধরে গেছে। তিনি তাৎক্ষণিক তৃতীয় তলায় তার কক্ষ থেকে পাসপোর্ট উদ্ধারের জন্য গিয়েছিলেন। ততক্ষণে অষ্টম তলায় লাগা আগুনের ধোঁয়া ছড়িয়ে যায় পুরো বিল্ডিংজুড়ে।
এসময় কালো ধোঁয়ায় শ্বাস ক্রিয়া বন্ধ হয়ে কক্ষে প্রবেশের আগেই তিনি মৃত্যুবরণ করেন। তার এমন মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। লাশ দেশে আনার প্রক্রিয়া করা চলছে বলে জানান নিহতের স্বজনরা।