মোহাম্মদ ইদ্রিছ, রাজস্থলী : রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়ার ডাক বাংলা চৌধুরী পাড়া এলাকায় খ্যাইনুচিং মারমা (৩৫) নামে এক সেনা সদস্যের স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (২৬ জানুয়ারি) সকাল ১১ টার দিকে উপজেলার বাঙ্গাললহালিয়া ইউনিয়নের ডাকবাংলা চৌধুরী পাড়া নিজ বাড়িতে নিজ কক্ষে দরজা বন্ধ করে গলায় রশি দিয়ে ফাঁস দেয় সে। তার পাশে একটি চিরকুট লেখা ছিল। ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশীরা চন্দ্রঘোনা থানায় খবর দেয়। পরে পুলিশ দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নিহত খ্যাইনুচিং মারমা এলাকার সেনা সদস্য মন্জু তনচংগ্যার স্ত্রী। তার একটি ৬ বছরের কন্যা সন্তান রয়েছে। ঘরে নিহত খ্যাইনুচিং একাই থাকতো। পাশের কক্ষে ২ জন কলেজ শিক্ষার্থী ভাড়া থাকত।

এ বিষয়ে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা করছে বলে ধারনা করা হচ্ছে।

উল্লেখ্য যে তার স্বামী মন্টু তনচংগ্যা বাংলাদেশ সেনাবাহিনীর সিলেট সেনানিবাসের কমান্ডো ব্যাটলিয়নের সদস্য হিসেবে কর্মরত আছেন।নিহত খ্যাইনুচিং মারমা ব্যাংক এশিয়া বাঙ্গালহালিয়া শাখায় ক্যাশিয়ার পদে চাকুরি করতেন।