রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের হযরত পাঠান আউলিয়া (রহঃ) সুন্নিয়া দাখিল মাদ্রাসা ও এতিমখানা সুখবিলাস ফিশারীজ এন্ড প্ল্যানটেশনের অর্থায়নে নির্মিত অজু খানার শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপরে মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, বর্ষীয়ান রাজনীতিবিদ, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী এডভোকেট মরহুম নুরুছাফা তালুকদার ও মরহুমা নুরুন্নাহার  বেগম এর ইসালে সাওয়াবের উদ্দেশ্যে নির্মিত অযুখানার শুভ উদ্ভোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানটি হযরত পাঠান আউলিয়া (রহঃ) সুন্নিয়া দাখিল মাদ্রাসা ও এতিমখানার সভাপতি পরিবর্তনের নায়ক, মানবতার ফেরিওয়ালা, আলহাজ্ব এরশাদ মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রধান অতিথি ও সংবর্ধীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু জাফর। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদি উজ্জমান বদি, মাদরাসা প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মো: হাকিম উদ্দিন,ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সকল ইউপি সদস্য,এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ মাদরাসার শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য:- নির্মিত অজু খানাটি ফলহারিয়া হযরত পাঠান আউলিয়া ( রহ.) সুন্নিয়া দাখিল মাদরাসা ও এতিমখানা ছাত্রী ও মাজারে আগত মহিলাদের জন্য সুখবিলাস ফিশারিজ এন্ড প্ল্যান্টেশন এর অর্থায়নে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এড. মরহুম নুরুচ্ছফা তালুকদার ও মরহুমা নুরুন্নাহার বেগম এর ইসালে সওয়াবের উদ্দেশ্যে নির্মাণ করা হয়।