নিজস্ব প্রতিবেদক : রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা সহ সকল ইউপি সদস্য ও সদস্যাদের‘কে বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির লিমিটেডের উদ্যোগে  সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (১৮ মে) বিকালে বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির লিমিটেডের অফিস কক্ষে  কমিটির সভাপতি মো. শামসুল আলমের সভাপতিত্বে  সমিতির সদস্য সুমন বড়ুয়ার উপস্থাপনায় ইউপি চেয়ারম্যান আদোমং মারমাসহ সকল ইউপি সদস্য ও সদস্যাদের‘কে উষ্ণ সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,ইউপি সদস্য ক্যাসিংহলা মারমা,বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন,টিকলু চৌধুরী,কনক সাহা,প্রবির দত্ত,বাপ্পা দাস,মাসুম সরদার,মাসুম তালুকদার,শাহ আলম,বিকাশ বিশ্বাস,শহিদ, পারভেজসহ আরো অনেকে।
সংবর্ধনা অনুষ্টানে চেয়ারম্যান আদোমং মারমা বলেন,বাঙ্গালহালিয়া বাজারের যেকোন উন্নয়ন মূলক কাজে ইউনিয়ন পরিষদ থেকে সকল প্রকার সহযোগীতা প্রদান করা হবে। তিনি আরো বলেন, বাজারের সাম্প্রদায়িক সম্প্রীতি বন্ধনে ব্যবসায়ী সমিতির সভাপতি শামশুল আলম এর পিতা মরহুম হাজী আবদুর রশিদের অবদান ছিল অতুলনীয়। তারই পরিপেক্ষিতে এ কমিটির সভাপতি বিশেষ অবদান রেখেছেন।।