নিউজ ডেস্ক: দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়ার ঐতিহ্যবাহী বলী খেলা পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এবং সুখবিলাস ফিসারিজ এন্ড প্লান্টেশনের পৃষ্টপোষকতায় রাজারহাট খেলার মাঠে আগামী (২২ এপ্রিল) রোজ: সোমবার বিকালে ও রাতে কবির গান রাজারহাট বাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৯ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন খেলার আয়োজক কমিটির পক্ষে পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি ও সুখবিলাস ফিসারিজ এন্ড প্লান্টেশনের ম্যানেজার টিটু।

তারা বলেন,বৈশাখ উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও পদুয়ার ঐতিহ্যবাহী বলি খেলার আয়োজন করা হয়েছে। এবারে নতুন চমক হিসেবে রাতে রাজারহাট বাজার প্রাঙ্গনে সকলের প্রিয় কবির গানের আসরের আয়োজন করা হয়েছে। এতে দেশের স্বনামধন্য কবিগণ উপস্থিত থাকবেন।

সুখবিলাস ফিসারিজ এন্ড প্লান্টেশনের চেয়ারম্যান ও খেলার প্রধান পৃষ্টপোষক এরশাদ মাহমুদ জানান, বরাবরের মতো এই বলিখেলায় স্থানীয় বলিদের পাশাপাশি চট্টগ্রাম ও চট্টগ্রামের বাইরে কক্সবাজার থেকেও নামি-দামি বলিরা অংশ নেবেন।

খেলায় চ্যাম্পিয়ন বলিকে ২০ হাজার টাকা, ২য় স্থান অর্জনকারীকে ১০ হাজার টাকা নগদ পুরস্কারসহ দেয়া হবে টিভি ও বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার৷ জমজমাট এই আয়োজন উপভোগের জন্য সর্বস্তরের জনসাধারণকে আহবান জানিয়েছেন তিনি।