রাজস্থলী প্রতিনিধি:
পেশাদার সাংবাদিকদের নিয়ে মঙ্গলবার বিকালে রাজস্থলী প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। উপজেলার  এক সাধারন সভায় সাংবাদিক হারাধন কর্মকারের  সভাপতিত্ব অনুষ্টিত হয়।
সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিতে ২০২২-২০২৪ইং সালের কার্যকরী কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন হারাধন কর্মকার  (দৈনিক ভোরের কাগজ, পূর্বদেশ ও স্বাধীন নিউজ), সহ সভাপতি মোহাম্মাদ সুমন (দৈনিক মুক্ত খবর ও জে টিবি), সাধারণ সম্পাদক মোহাম্মদ ইদ্রিস (দৈনিক আজকালের সংবাদ), যুগ্ন সাধারণ সম্পাদক  মোঃ হাবীবুল্লাহ মিসবাহ,( বার্তা পোস্ট) দপ্তর ও প্রচার সম্পাদক মিন্টু কান্তি নাথ, কোষাধ্যক্ষ নুশরাত জাহান নিশু (রুপান্তর বাংলা ও দৈনিক জনতার সময়)  নির্বাহী সদস্য অভি বড়ুয়া (দৈনিক বাংলাদেশ সমাচার), সদস্য দিলীপ দাস (বাংলা নিউজ), সদস্য জগদীশ দেবনাথ পূজন (সনাতন টিভি) সদস্য মোহাম্মদ আবদুল রাজ্জাক শেখ (বিবিসি বাংলা),উচ্চপ্রু মারমা (লিখনী সংবাদ)।
দীর্ঘ দিন পর রাজস্থলী উপজেলা প্রেস ক্লাব কমিটি গঠন করায় নির্বাচিত সংবাদ কর্মীদের অভিনন্দন জানিয়েছেন স্থানীয় উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। জানা যায় ২০১০ সালে মৌলিক ভাবে রাজস্থলী উপজেলা প্রেসক্লাব গঠন করা হয়ে আসছে একক সিদ্ধান্তে আজ উপজেলার অধিকাংশ সংবাদ কর্মীদের উপস্থিত ও মতামতের ভিত্তিতে তিন বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করায় উপস্থিত সংবাদ কর্মীরা খুব খুশি। তাই বস্তুনিষ্ঠূ সংবাদ প্রচারে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং সৎ ও নিষ্ঠার সাথে এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালনে  প্রতিজ্ঞায় আবদ্ধ হন সংবাদ কর্মীরা।