নিউজ ডেস্ক: মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি ( মাতপ্’স) চট্টগ্রাম বিভাগীয় বিবিধ গুরুত্বপূর্ণ বিষয়ক চট্টগ্রাম বিভাগীয় নীতি নির্ধারণী পরিষদের এক জরুরি সভা চট্রগ্রাম আগ্রাবাদ হোটেল জামান’স এ অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (১৩জুন) বিকালে মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটির (মাতপ্’স) চট্টগ্রাম বিভাগীয় নীতি নির্ধারনী পরিষদের সচিব বাবু দে রনি’র সঞ্চালনায় চট্টগ্রাম বিভাগীয় নীতি নির্ধারনী পরিষদের সমন্বয়ক মাহমুদুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সচিব ও অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নির্বাহী কমিটির অর্থ ও দপ্তর সচিব এবং কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম বিভাগীয় নীতি নির্ধারণী পরিষদের অন্যতম উপদেষ্টা সাংবাদিক ও সম্পাদক মো.ইদ্রিস।


এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় নীতি নির্ধারনী পরিষদের আহবায়ক মো. জাহিদুল ইসলাম জাহিদ, নীতি নির্ধারণী পরিষদের অন্যতম মানবিক নেতা আব্দুল মান্নান, অন্জন লাল মোহন,জহরুল দেবনাথ, মো. হারুন অর রশিদ ,মহিলা সংগঠক ও মানবিক নেত্রী তানজিনা পারভেজ ও মো. রায়হান উদ্দিন প্রমুখ।
উক্ত জরুরী সভায় সোসাইটির চট্টগ্রাম বিভাগের মেয়াদ উত্তীর্ণ কমিটি,ঝিমিয়ে পড়া কমিটি নবায়নসহ বিবিধ গুরুত্বপূর্ণ বিষয়ক আলোচনা ও উপস্থিত সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।
এবং অতি দ্রুত সংগঠনের প্রত্যেক সমন্বয়কারীদেরকে কমিটি গঠনের প্রতি জোর তাগিদ দেয়া হয় ও পদ পদবী লোভী,অলস ও হিংসুকদেরকে সংগঠনে সদস্য না করার সিদ্ধান্ত গৃহীত হয়।